এলোকেশী
- রাতুল সাঁই ০৮-০৫-২০২৪

এলোকেশী একটু জায়গা চাই তোমার কেশে,
থাকবো তোমার খোঁপে দেবী গঙ্গা বেশে,
সারা জীবন যাবো চুপে চুপে ভালোবেসে,
জানবে না কেউ, হবে না বদনাম, থাকবো দুজন মিলে মিশে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।